জাতিকে যে বাণী স্মরণ রাখতে বললেন ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান দেশের জনগণের উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন। হক্কানি আজাদি মার্চ উপলক্ষ্যে এই বার্তা দিয়েছেন তিনি। বার্তায় জাতিকে কালেমার কথা স্মরণ রাখার অনুরোধ জানিয়েছেন ক্রিকেটার থেকে রাজনীতিতে আসা ইমরান। 

এক প্রতিবেদনে ডন জানিয়েছে, জনগণের প্রতি ইমরান খান বলেছেন, আমার বার্তা হলো- আমি আমার রক্তের শেষ বিন্দু পর্যন্ত হক্বানি আজাদির জন্য লড়ব। কারণ আমার কাছে এই ধরনের বদমায়েশি শাসনের দাসত্বের চেয়ে মৃত্যুই আমার কাছে শ্রেয়।

পাকিস্তানি সংবাদমাধ্যমটি জানিয়েছে, এক টুইট বার্তায় ইমরান খান বলেছেন, আমি আমার সকল জনগণকে স্মরণ রাখার জন্য অনুরোধ করছি যে, আমরা লা ইল্লাল্লাহ হা ইল্লাল্লাহর প্রতিজ্ঞা করেছি। যার অর্থ- আমরা এক আল্লাহ ছাড়া অন্য কারো কাছে মাথা নত করব না। আমরা যদি এই ভয়ের সংস্কৃতি মেনে নেই, তাহলে তা হবে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য অপমান ও বিভেদের কারণ।

পিটিআই প্রধান বলেন, যে দেশে অন্যায় ও জংলি আইন বিরাজ করে, সেসব দেশ বেশি দিন টিকে থাকে না।

প্রতিবেদনে বলা হয়েছে, অপর এক টুইট বার্তায় সাবেক পাক প্রধানমন্ত্রী বলেন, আগামীকাল তারা (সরকার) আবারও ইন্টারনেট পরিষেবা স্থগিত এবং সোশ্যাল মিডিয়া নিষিদ্ধ (শুধু আংশিকভাবে খোলা) করবে।

তিনি বলেন, আমরা যখন কথা বলি তখনস বাড়িঘর ভাঙা হচ্ছে এবং নির্লজ্জভাবে পুলিশ বাড়ির নারীদের হেনস্থা করছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।